আজকে 'র দিনটা যেনো বিপদ নয়, মহা বিপদ সংকেত।| Shuvo


আপনাদের দোয়া আজকে আমি একটি নতুন জীবন ফিরে পেয়েছি। আল্লাহ'র দরবার থাকে।
নতুন বছরে'র ২য় দিন আজ তেমনটা ভালো যায় নাই
দুর্ঘটনা প্রবণ সকাল থেকে বিকাল বিপদের মাঝে পার। আজকে 'র দিনটা যেনো বিপদ নয়, মহা বিপদ সংকেত।
সকাল শুরু থেকে সব কাজে বাধাগ্রস্ত।
সকালে বাসা থেকে বাহির হওয়ার কিছুক্ষণ পরে এক পাগলে এর পাল্লায় পড়তে হয়।
ঢিল চুড়ে মারে পড়ে আমার গায় তখন সময় সকাল ৯:৩০ এর মত এর পর সেখান থেকে আবার বাসায় ফিরে যাই।
বিকালে বাসা থেকে গুলশান নিকেতন  অফিস'র দিকে যাচ্ছি তখন রাস্তা পারাপর হওয়ার সময় আমি দুর্ঘটনা প্রবণ শিকার হয়ছি।
তারপর জানি না হয়তো  কারো দোয়া হয়তো বেচেঁ গিয়েছিলাম আল্লাহ রহমতে আপনাদের দোয়া  বড় একটা বিপদ এর হাত  থেকে আল্লাহ আমাকে রক্ষা করছে আপনাদের দোয়ার বরকতে ।
 এমন অবস্থা  রোড এর মাঝ খানে এক পা সামনে দিলে ও  পিছে নিলে ও দুর্ঘটনা প্রবণ শিকার
এমন অবস্থা  আমি দিশাহারা।
আল্লাহ রহমতে বিপদ কেটে গেছে।
জানি না বছর এর  শুরুতে  কি হচ্ছে আমার সাথে।
সবাই কাছে দোয়াপ্রার্থী আমার জন্য দোয়া করবেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি