Abdul Malek Shuvo Birthday On 16/12/18

আলহামদুলিল্লাহ
  আজ আমার জন্মদিন! ১৬/১২/১৯৯৬
এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম,

আজ সেই দিন।

আমি নিজেও এ বিষয়ে অবহিত

যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায়

আমার অতি ক্ষুদ্র আমিটির

পৃথিবীতে আগমন বা প্রস্থানে

কোন ভাবেই আলাদা কোন গুরুত্ব বহন করে না!

তবু জানতে ইচ্ছে করে...।

সত্যি, আমাকে দিয়ে কোন কাজ হয়েছে কারো?

আকাশে, বাতাসে, মেঘলা দুপুরে হঠাত বৃষ্টি

আমার বাঁশীতে জেগেছে কি সুর, নতুন সৃষ্টি?

জীবন হে তুমি, আর কত খেলা খেলতে পারো?

জীবন তুমি কি সবুজাভ বনে, পাথুরে পাহাড়?

নক্ষত্রের ছায়াপথে তুমি ধোঁয়াসা ঝালর?

কতটা সময় বহতা আমার ভাঙ্গনের পার?

আর কতদিন এ খেলার পালা, সন্ধ্যা আলোর?

যাক এসব কথা...!

আজ আমার জন্মদিনে যারা অত্‌যন্ত কষ্টের সহিত ইনবক্সে, পোস্টে ও বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন

তাদের সবাইকে জানাই আমার অন্তরের অন্থস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা।

আজকের দিনে বন্ধুদের কাছ হতে

এতো উইশ পেয়েছি যে

সত্যি আমি অভিভুত।

তাই আবেগে বইলাই পালাইলাম-

আই লাভ ইয়ু অল ফ্রেন্ড।





















মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি