সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮

ঢাকাস্থ উত্তর হাওলা ইউনিয়ন এক ধারা বাহিকতা প্রজন্ম থেকে প্রজন্ম প্রচেষ্টা অব্যাহত.  সক্রিয় ভাবে একটা সংঠন চালু করতে চাই ।

ক্রিয়েটিভ সঙ্গঠন প্রজন্ম থেকে প্রজন্ম অব্যাহত সংগঠন সকল Member দের দৃষ্টি আকর্ষণ করছি সকল প্রকার তথ্য দিয়ে আমাকে সহ -তা করুন।একটা উদ্যোগ নিয়েছি একটা সঙ্গঠন পরিচালন করবো অনেকের সাথে আলোচনা করছি সবাইর মতামত লক্ষ উদ্দেশ ভালো কিন্তু ধুর্য সহকারে পরিচালনা করতে হবে এবং সংযোজন স্থায়ী ভাবে অবকাঠামো তৈরী করতে হবে সংগঠন পরিচালন কিছু সংজ্ঞা এমন ভাবে তৈরী করতে হবে যে কিনা সঙ্গঠন দীর্গস্থায়ী হয়।
 ঢাকাস্থ উত্তর হাওলা ইউনিয়ন এক ধারা বাহিকতা প্রজন্ম থেকে প্রজন্ম প্রচেষ্টা অব্যাহত. সক্রিয় ভাবে একটা সংঠন চালু করতে চাই ।
 ( ঢাকাস্থ উত্তর হাওলা ইউনিয়ন ) সকলকে সদস্য আমন্ত্রিত ,আমরা যারা ঢাকা স্থায়ী ভাৱে বসবাস করি তাদের কে নিয়ে একটা সেবা মুলুক সংগঠন চালু করতে চাই অনুগ্রহ পূর্বক আপনার মতামত জানান।
 সেবা মূলক - উন্নয়ন মূলক , শিক্ষা , আর্থিক ভাবে সহযোগিতা , সভা আলোচনা , বনবজন , গরিব ও মেধাবী মেধাবীদের আর্থিক সহযোগিতা খেলা ধুলা নানান বিষয় এগুলো নিয়ে একটা সঙ্গঠন চালু করতে চাই।
 ঢাকাস্থ যারা আমরা ছোট বড়ো আছি এ বিষয় নিয়ে আলোচনা করার জন্য আমার সাথে যারা যুক্ত হবেন তাদের কে নিয়ে সকলের সাথে আলোচনা করা হবে। আমাদের ইউনিয়ন অনেক প্ৰভাৱশালী ব্যক্তি বর্গ অনেক উচ্চ পর্যায় অনেক আছে আমরা সকলে মিলে সবাইর সাথে যোগাযোগ করব। সকলের মতামত এর অপেক্ষায় আছি আপনাদের সকলের সমর্থন নিয়ে একটা উন্নয়ন মূলক সঙ্গঠন চালু করতে চাই।
 সেবা মূলক উদ্দেশ্য সমূহ,
 ১ শিক্ষা ব্যবস্থা ,গরিব মেধাবীদের আর্থিক সহযোগিতা করা শিক্ষার্থীদের ।
 ২ গরিব দুঃখী দের আর্থিক ভাবে সহযোগিতা প্রদান করা ।
 ৩ ইউনিয়ন এর প্রতিটা বিদ্যালয় ভিত্তি দেয়া হবে মেধাবী শিক্ষার্থীদের ।
 ৪ বিভিন্ন দিবস আলোচনা ও খেলা দুলার আয়োজন থাকবে ।
 ৫ সকল সদ্যস সকল কমিটমেন্ট মেনে চলতে হবে ।
 ৬ এলাকার উন্নয়ন মূলক কাজেই অঙ্গীকারবদ্ধ থাকবো ।
 ৭ দল মত নির্বেস একটি অরাজনৈতিক সঙ্গঠন ।

কোন মন্তব্য নেই:

ফেসবুকের নিরাপত্তায় এখনই মুছে ফেলুন এই তথ্যগুলো

আমরা সবাই চাই আমাদের ফেসবুককে নিরাপদ রাখতে। কিন্তু অনেক বিশয় আছে, যা মেনে না চলার কারণে আমাদের ফেসবুক হতে পারে অন্য কারো। কিছু জিনিস অবশ্যই...