অভিমানী দুচোখ , কতদিন তোমায় দেখে না , অস্থির আবরনে পুড়ে যায় ,তবু একা । অভিমানী এ মন ।

অভিমানী দুচোখ ,কতদিন তোমায় দেখে না ,অস্থির আবরনে পুড়ে যায় ,তবু একা ।অভিমানী এ মন ,তোমার স্মৃতিতে আজো কাতর ,ব্যস্ত আমি ভুলে যাচ্ছি দেখো তোমায় ।অভিমান আমার ,কখনো অন্ধকার ঘরে একা ,অশ্রুসজল এ চোখে যে প্রেম ,তা তোমার কখনো হবে না ।


অভিমান আমার,কখনো বালিশে চাপা এ দীর্ঘ রাত ,ধুম্রজালে এ ঠোট ,এ ঠোট আর তোমার হবে না ।ভয় পেয়ও না, ফিরে তাকাবো না ,কখনো আর ডাকবো না ।অভিমান আমার ,কখনো অন্ধকার ঘরে একা ,অশ্রুসজল এ চোখে যে প্রেম ,তা তোমার কখনো হবে না ।অভিমান আমার,কখনো বালিশে চাপা এ দীর্ঘ রাত ,ধুম্রজালে এ ঠোট ,এ ঠোট আর তোমার হবে না ।বর্ষপঞ্জিকার ছেড়া পাতায়,দাগ কাটা দিন গুলোতে ,একটু খানি সময় শুধু বাঁধা ,এতোটুকুই দেবো তোমায় ,এর বেশি একটু নয় ,নিয়ম করেই এতোটুকুই তুমি আমার ।অভিমান আমার ,কখনো অন্ধকার ঘরে একা ,অশ্রুসজল এ চোখে যে প্রেম ,তা তোমার কখনো হবে না ।অভিমান আমার,কখনো বালিশে চাপা এ দীর্ঘ রাত ,ধুম্রজালে এ ঠোট ,এ ঠোট আর তোমার হবে না ।লাল শাড়িটা তুমি আমার জন্যে পড়লে না,আমার নামের পদবীটা নিলে না ।অভিমান আমার ,কখনো অন্ধকার ঘরে একা ,অশ্রুসজল এ চোখে যে প্রেম ,তা তোমার কখনো হবে না ।অভিমান আমার,কখনো বালিশে চাপা এ দীর্ঘ রাত ,ধুম্রজালে এ ঠোট ,এ ঠোট আর তোমার হবে না ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি