যতবার তোকে দেখি তোর জন্য প্রতি স্পন্দনে প্রার্থনা করি কি করে বলবো বল


কি করে বলবো বল তুই আজো আমায় ভালোবাসিস
প্রেমে পরি নতুন করে যত বার তোকে দেখি তোর জন্য প্রতি স্পন্দনে প্রার্থনা করি কি করে বলবো বল তুই কি আমার কথা আজো ভাবিস এক বর্ষার সকালে ভিজে তুই হাটছিলি আনমনে পাশ থেকে এসে তোর জন্য ছাতা টা ধরে প্রথম একসাথে ট্রামে চড়া পাশে বসে প্রথম হাতটা ধরা কলেজের প্র সন্ধ্যে বেলা এক সাথে সিনেমায় যাওয়া হঠাত তোর দেষ ছেড়ে যাওয়া শেষ বিদায় তোর এসে না বলা তোর সাথে শেষ তোলা ছবির স্মৃতি নিয়ে বেচে থাকা আমাদের দশম বার্ষিকীতেও তোকে না ভুলতে পারা কি করে বলবো বল তুই আজো আমায় ভালোবাসিস প্রেমে পরি নতুন করে যতবার তোকে দেখি তোর জন্য প্রতি স্পন্দনে প্রার্থনা করি কি করে বলবো বল তুই কি আমার কথা আজো ভাবিস বলেছিলি যতন করে রাখবি পাপড়ি গুলো ডায়রির ভাজে, তোর সাজ ঘরে কিছু মনে করবো না আমি যদি বলিস তুই আরো কারো সাথে সুখী ত্যাগ করতে রাজি যদি ফুটে তোর মুখে একটু হাসি শুধু জানতে চায় রেখেছিস মনে কি হেরে যায়নি আমাদের ভালোবাসা দূরত্বের অধীন বুক ফেটে আসে রোজ বেদনা সীমাহীন তোকে না ভেবে একটাও দিন কাটানো বেশ কঠিন কি করে বলবো বল তুই আজো আমায় ভালোবাসিস প্রেমে পরি নতুন করে যত বার তোকে দেখি তোর জন্য প্রতি স্পন্দনে প্রার্থনা করি কি করে বলবো বল তুই কি আমার কথা আজো ভাবিস

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি