তোমাকে ভেবে লেখা Dreams Queen H

শিরোনামঃ তোমাকে ভেবে লেখা
মন ভাল নেই
বারেবার মনে হয়
তুমি পাশে নেই
ভাবি ধুর ছাই, কেন কাটেনা সময়
সাতটি রঙ্গে তোমাকে খুজে বেড়াই
বৃষ্টি শেষে
দেখা না পেলে বড় অভিমান হয়
রাত কাটে র্নিঘুম, আমি নিশ্চুপ নিঃস্ব
ভেবে যাই
ভালবাসি তোমায় এতটা
রাত কাটে র্নিঘুম, আমি নিশ্চুপ নিঃস্ব
ভেবে যাই
ভালবাসি তোমায় এতটা
তোমার হাসিতে হাজার ফুল ফুটে যায়
তুমি না আসলে হাসবে কে আমার বাগিচায়?
তোমার জন্য বেদনার গান লিখেছি
বুকে সব স্মৃতিগুলো এক করে সূর বেঁধেছি
মনে একটাই সুখ
আমাকেও খুব ভালবাস তুমি তাই
ভালবাসি তোমায় এতটা
রাত কাটে র্নিঘুম, আমি নিশ্চুপ নিঃস্ব
ভেবে যাই
ভালবাসি তোমায় এতটা
জানি তুমি ভাল নেই আমায় একা রেখে
ভীষণ কষ্টে আছো আমাকে না দেখে
কতদিন দেখিনি তোমার মুখখানি
ক্ষনিকের জন্য থাকো আজ যে এখানে
ফিরে তুমি আসবে আবার জীবনে কারণ
ভালবাসো আমায় এতটা
রাত কাটে র্নিঘুম, আমি নিশ্চুপ নিঃস্ব
ভেবে যাই
ভালবাসি তোমায় এতটা
________________________________________Shuvo+Hridy

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি