ব্যাচেলর শুভ ব্যাচেলর, বিন্দাস লাইফে কোন পেইন নেই আমার(২) ওরে,আমার রাজ্যে আমি রাজা, নাইরে আমার রানী। রানী খুঁজতে গেলে লাগে পকেট ভর্তি মানি।

ব্যাচেলর আমি ব্যাচেলর,
বিন্দাস লাইফে কোন পেইন নেই আমার(২)
ব্যাচেলর হয়ে যখন বাড়ি ভাড়া নিতে যাই,
বাড়িওয়ালা বলে ব্যাচেলর এর যায়গা নাই।
আঙ্কেল,
আমি আপনার মেয়ের জামাই হইতে আসি নাই,থাকার মতো ছোট খাটো একটা যায়গা চাই। (২)
ব্যাচেলর আমি ব্যাচেলর,
বিন্দাস লাইফে কোন পেইন নেই আমার।(২)
ব্যাচেলরের রুটিনে ব্রেকফাস্ট বলে কিছুনাই, দুপুরের খাবারটা ব্রেকফাস্ট বলে চালাই।
আমি,
রাতে কবে ডিনার করছি আমার মনে নাই,ফেসবুকে চ্যাটিং করে রাত পেরিয়ে যায়।(২)
ব্যাচেলর শুভ  ব্যাচেলর,
বিন্দাস লাইফে কোন পেইন নেই আমার(২)
ওরে,আমার রাজ্যে আমি রাজা, নাইরে আমার রানী। 
ব্যাচেলর শুভ  ব্যাচেলর,
বিন্দাস লাইফে কোন পেইন নেই আমার(২)
ওরে,আমার রাজ্যে আমি রাজা, নাইরে আমার রানী।
রানী খুঁজতে গেলে লাগে পকেট ভর্তি মানি।

রানী খুঁজতে গেলে লাগে পকেট ভর্তি মানি।
যখন, ঘুষ ছাড়া আমি একটা চাকরি খুঁজতে যাই,
চাকরি কেমনে হবে মামা-চাচার জোরতো নাই

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি