তুমি চাইলে আমি তোমার... , না চাইলেও তুমি আমার

তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার ।

তুমি বসে থাকলে আমি
আবেগে উড়ে যাই ,
তুমি চলে গেলে আমি
আমি যেন আমি নাই ।



তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার ।

অনন্ত রাতের ছায়া পথে ,
হারিয়েছো কিনা জানিনা ।
শুধু জানি তুমি আছো খুব কাছে ,
ছোয়াতো যাবে না ... ।

তোমায় আমি লিখে দিলাম ,
আমার প্রিয় আকাশ ।
তোমার মাঝে গড়ি আমি
আমার বসবাস ।

তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার ।

ঘুম ভাঙা অস্থির প্রহরে
সাদাকালো রোদের আল্পনা ,
নিশ্বাস ফিরে আসে বারেবার ,
ফিরে আসে তোমার কল্পনা ।

তোমায় আমি লিখে দিলাম ,
আমার প্রিয় শহর ।
তোমার মাঝে ছুঁয়ে দিলাম
আমার পূর্ণিমা রাত ।

তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার । 

তুমি বসে থাকলে আমি
আবেগে উড়ে যাই ,
তুমি চলে গেলে আমি
আমি যেন আমি নাই ।

তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার ।


তুমি চাইলে আমি তোমার... ,
না চাইলেও তুমি আমার ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি