মনেরই গহীনে শুধু তুমি দূরে গেলে বড় একলা আমি মনেরই গহীনে শুধু তুমি দূরে গেলে বড় একলা আমি

মনেরই গহীনে শুধু তুমি দূরে গেলে বড় একলা আমি
মনেরই গহীনে শুধু তুমি দূরে গেলে বড় একলা আমি তুমি আমারই সব হায় কেন বোঝোনা? তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা
দিবানিশি হৃদয় কেন যে তোমারই মাঝে হারায় চুপিচুপি ভালবেসে হায় সুখেরই আলো ছড়ায় দিবানিশি হৃদয় কেন যে তোমারই মাঝে হারায় চুপিচুপি ভালবেসে হায় সুখেরই আলো ছড়ায় তুমি আমারই সব হায় কেন বোঝোনা? তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা Lyrics By Zephyr Lab আমারই ভুবন রাঙে শুধু তোমারই একটু ছোঁয়ায় ধীরে ধীরে ভালবাসা মনে স্বর্গ নামায় আমারই ভুবন রাঙে শুধু তোমারই একটু ছোঁয়ায় ধীরে ধীরে ভালবাসা মনে স্বর্গ নামায় তুমি আমারই সব হায় কেন বোঝোনা? তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা তুমি হীনা এ প্রাণ বাঁচেনা ভালোবেসে শুধু জড়িয়ে রাখোনা

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি