আমার চোখের নীলে তুমি আঁকো ছবি আঁকো, কিযে মায়ায় দিবানিশি

আমার চোখের নীলে তুমি
আঁকো ছবি আঁকো, কিযে মায়ায় দিবানিশি ডাকো কাছে ডাকো।। কাছে এলেই যাই ভুলে যাই, আমাকে আমি
ভালোবেসে সুখ বাঁধনে বেঁধে রাখো তুমি। আমার চোখের নীলে তুমি আঁকো ছবি আঁকো। চাঁদের আলো মেঘেতে মিলাক নেই তাতে কোন ভয়, তুমি আমার সুখজোছনা আলো করেছো হৃদয়।। কাছে এলেই যাই ভুলে যাই আমাকে আমি, ভালোবেসে সুখ বাঁধনে বেঁধে রাখো তুমি। জীবনভরে সুখ যে আছে তোমারি ভাবনায়, সেই ছায়া ঘুরে ফিরে থাকে আমার সিমানায়।। কাছে এলেই যাই ভুলে যাই আমাকে আমি, ভালোবেসে সুখ বাঁধনে বেঁধে রাখো তুমি। আমার চোখের নিলে তুমি আঁকো ছবি আঁকো, কি যে মায়ায় দিবানিশি ডাকো কাথে ডাকো।। কাছে এলেই যাই ভুলে যাই আমাকে আমি, ভালো বেসে সুখ বাঁধনে বেঁধে রাখো তুমি।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি