কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে?

বড়ো অবেলায় পেলাম তোমায় কেনো এখনি যাবে হারিয়ে? কি করে বল রবো একেলা? ফিরে দেখো আছি দাড়িয়ে দাড়িয়ে… কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা বাঁচার মানেটা রয়ে যাবে দূরে। শুনছো কি তুমি আমাকে? ছিলে আমার হয়ে পুরোটাই যাবে কোথায় রেখে আমায়? এ পথচলায় তোমাকেই চাই শুনছো কি তুমি আমাকে? ছিলে আমার হয়ে পুরোটাই যাবে কোথায় রেখে আমায়? এ পথচলায় তোমাকেই চাই কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা বাঁচার মানেটা রয়ে যাবে দূরে। তোমাকে ভেবে পৃথিবী আমার আমার ভেতর শুধু তুমি আরতো কিছুই পায়নি ঠাই তোমাকে ভেবে পৃথিবী আমার অদেখা তবু এঁকে যাই আমার ভেতর শুধু তুমি আরতো কিছু পায়নি ঠাই কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা বাঁচার মানেটা রয়ে যাবে দূরে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি