সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া
পিন্জর বানাইছে রসিক আমার মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে

রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে রসিক আমার মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে দ্বীনহিন মুর্শিদে কয় মাটির বাসন ভাইংগা গেলে আর কি জোড়া লয়… দ্বীনহিন মুর্শিদে কয় মাটির বাসন ভাইংগা মনোরে আর কি জোড়া লয় দয়াল চাইলে লইব জোড়া মুর্শিদ চাইলে লইব জোড়া এমন দয়াল কে আছে রসিক আমার মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে পাগল জালালে কয় পিঞ্জর ছাইরা গেলে ময়না আর কি বন্দী হয় পাগল জালালে কয় পিঞ্জর ছাইরা গেলে ময়না মনোরে আর কি বন্দী হয় দয়াল চাইলে হইব বন্দী মুর্শিদ চাইলে হইব বন্দী এমন দয়াল কে আছে রসিক আমার মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে রসিক আমার মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি