এসেছি তোর মনের ই দেশে, আমি এক মুসাফির বেশে দে না ঠাই একটু হেসে, ভালবেসে

তোর ওই দু হাতের আলতো ছোয়াতে মন ছেয়ে যায় প্রেমের উষ্ণ ধোয়াতে,
এসেছি তোর মনের ই দেশে, আমি এক মুসাফির বেশে দে না ঠাই একটু হেসে, ভালবেসে... একটা মন চাই, যার পৃথিবী হবে শুধু ঘিরে আমায়, মিশে রবো শুধু আমি সারাটা দিন যার চিন্তায়। কেন এত ভাবিস, অনুভবে ওই দু চোখ যদি এই দু চোখে রাখিস, বুঝবি তবে এই মনের কোথায় তুই থাকিস। এসেছি তোর মনেরই দেশে, আমি এক মুসাফির বেশে, দে না ঠাই একটু হেসে, ভালোবেসে... এসেছি তোর মনেরই দেশে, আমি এক মুসাফির বেশে, দে না ঠাই একটু হেসে, ভালোবেসে... এ এ এ এ এ এএএ যত দিন যায়, পাবো কি পাবো না তোকে এই জটিল ধাধায়... এই হৃদয়ে এসে যে ভিড় জমায়... ভুলে যা সবই, কথা দিলাম আজীবন তুই আমাতে রবি, এই হৃদয়ে আকা রবে, শুধুই তোর ছবি... এসেছি তোর মনেরই দেশে, আমি এক মুসাফির বেশে, দে না ঠাই একটু হেসে, ভালোবেসে... এসেছি তোর মনেরই দেশে, আমি এক মুসাফির বেশে, দে না ঠাই একটু হেসে, ভালোবেসে... এ এ এ এএএ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি