সত্যিকার অর্থে Queen বলে কেউ নাই। - সবই কাল্পনিক আর কাল্পনার রাজ্যেরের রাজকন্যা কে নিয়ে আমি লিখতে ইচ্ছা করে তাই লিখি।


সত্যিকার অর্থে Queen বলে কেউ নাই।
-
সবই কাল্পনিক আর কাল্পনার রাজ্যেরের রাজকন্যা কে
নিয়ে আমি লিখতে ইচ্ছা করে তাই লিখি।
-
তবে জানি না কখনো ফিরে পাবো কি আমার স্বপ্নের রাজকন্যা কে।
-
তাকে নিয়ে আমি সব সময় লেখা লেখি করি
সব সময় স্ট্যাটাস গুলো দিয়ে থাকি।
-
আসলে আমার ভালো লাগে তাই লিখি
তবে Queen / রাজকন্যা নামে কেউ নাই।
-
যেমন একটা গল্প / কবিতা লিখলে লেখক যে কাউকে উদ্যেশ্য করে এমন যে কোনো একটা নাম ব্যবহার।
-
তেমনি আমি একটি নাম ব্যবহার করি।
-
আপনি কি ভাবুন না ভাবুন সেটা দেখার বিষয় না
আমি আসলে কি করছি সেটা দেখার বিষয়।
-
#শুভ__র_চিঠি
-
স্বপ্নের রাজকন্যা আমার প্রতিটা স্ট্যাটাস তোমাকে নিয়ে লেখা
-
তবে তুমি কি আসলে আমার স্ট্যাটাস পড় কিংবা দেখে
-
যদি ও দেখে যদি ও পড়
-
আধ উত্তর পাবো কি জানা নেয় জানি না
-
তবে তুমি যদি সব স্ট্যাটাস পড়ে থাকো
-
এটাই আমার জন্য আসলে যথেষ্ট
-
করন আমি তোমাকে নিয়ে লিখছি তুমি পড়বে বলে
-
আসলে তোমাকে নিয়ে আমার কাল্পনিক রাজ্যের
কল্পনাজুড়ে সবকিছু মিলে তোমাকে নিয়ে
-
প্রতিদিন আমার স্ট্যাটাস দিতে বড্ড ইচ্ছে হয় তাই
হাজার ও স্ট্যাটাস দিয়েছি
-
তোমাকে প্রচন্ড ভালোবাসি বলে কথা
-
কেমন আছো কোথায় মনে কি রবে
-
নেশা লাগে ঠোঁটে নিশানা চোখে কী দিয়ে যে তারে বোঝাব আমায়
-
কোন আকাশে সে ডানা মেলে উড়ে 
এই ভাবে আমার ছাড়তে পারিনা ধরতে পারিনা
সইতে পারিনা বাঁধতে পারিনা
-
কোন দেশে থাকে সে
কোন দেশে ঘুমায় নিংড়ে যাব আমি
-
কত দিনের এ ব্যাথা বোঝাবো কারে
কত ব্যাথা সয়ে যায় সয়ে যেতে হয়
-
কী নামে ডাকি তারে কী হাতে ধরি
কী মায়া চোখে আহ হয়ে যাব শেষ
-
ছাড়তে পারিনা ধরতে পারিনা সইতে পারিনা
বাঁধতে পারিনা
-
ছাড়তে পারিনারে ধরতে পারিনারে
বাধঁতে পারিনারে
#Queen 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি