শুনতে কী পাও কথা গুলো তুমি.? ঠোঁটের কোনে তুমি কী সাড়া দিবে.?? এই ভাবে আমার বাড়ছে জীবনটা.

শুনতে কী পাও কথা গুলো তুমি.? ঠোঁটের কোনে তুমি কী সাড়া দিবে.?? এই ভাবে আমার বাড়ছে জীবনটা.
মাসের শেষে ছোট খাট কান্না.!! কী আর হবে- এই ভাবে বেঁচে থেকে কী আর হবে- কালো ঠোঁটে চায়ের কাপে কী আর হবে- আমার বয়স বেড়ে যাবে কী আর হবে রে; আয় আমার ভাল লাগেনা...! কী আর হবে- এই ভাবে বেঁচে থেকে কী আর হবে রে- কালো ঠোঁটে চায়ের কাপে কী আর হবে রে... আমার বয়স বেড়ে যাবে এর বেশি আর কী হবে...!! কী চেয়েছিলে, কী বেঁচে থাকা ফুটপাতে রাস্তায় জ্বলছে সিগারেটে উড়ছে ঠোঁটে ধোঁয়া, টঙের চায়ের কাপে আকাশের তারারা; একটা ছেলেমানুষি। কী আর হবে- এই ভাবে বেঁচে থেকে কী আর হবে- কালো ঠোঁটে চায়ের কাপে কী আর হবে- আমার বয়স বেড়ে যাবে কী আর হবে রে; আয় আমার ভাল লাগেনা...! কী আর হবে- এই ভাবে বেঁচে থেকে কী আর হবে রে- কালো ঠোঁটে চায়ের কাপে কী আর হবে রে... আমার বয়স বেড়ে যাবে
এর বেশি আর কী হবে...!! এত যে ভাল লাগার এই জীবন এত যে সাধনার এই জীবন এত যে তিলে তিলে; স্বপ্নে স্বপ্নে ঠিকই তো ঘুম ভাঙ্গবে। কী পেয়েছো তুমি, কী চেয়েছিলে তুমি? হিসেবটা তোমার বড়ই গড়মিল...!!

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি