আজ আমার মন ভালো নেই কি যেনো এক কান্না ছিলো কি যেনো এক আকাশ ছিলো

হঠাৎ করে কেঁদে ওঠে সে কি যেনো এক কান্না ছিলো কি যেনো এক আকাশ ছিলো
আকাশটা চুরি হয়ে গেছে হঠাৎ করে কেঁদে ওঠে সে কি যেনো এক কান্না ছিলো কি যেনো এক আকাশ ছিলো আকাশটা চুরি হয়ে গেছে লালালা লালালা লালালা লালা লালালা লালালা লালালা লালা আজ আমার মন ভাল নেই! কি যেনো কি হয়ে গেছে আমার সারাটা আকাশ তারার মেলায় লাগছেনা ভালো অসুখটা আর আজ আমার মন ভালো নেই। কথা সব শেষ হয়ে গেছে নাকি শেষ তুমি করেছিলে? লাগছে না ভালো জীবনটা আর আজ আমার মন ভালো নেই! হঠাৎ করে কেঁদে ওঠে সে কি যেনো এক কান্না ছিলো কি যেনো এক আকাশ ছিলো আকাশটা চুরি হয়ে গেছে হঠাৎ করে কেঁদে ওঠে সে কি যেনো এক কান্না ছিলো কি যেনো এক আকাশ ছিলো
আকাশটা চুরি হয়ে গেছে লালালা লালালা লালালা লালা লালালা লালালা লালালা লালা আজ আমার মন ভালো নেই!

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি