কেমন যেন হয়ে আছে আকাশটা অনেক স্মৃতি ছিল রং রঙ্গা হঠাৎ প্রশ্নরা সব পথ হারিয়ে খুজছে তোমার ঠিকানা।

কেমন যেন হয়ে আছে আকাশটা অনেক স্মৃতি ছিল রং রঙ্গা হঠাৎ প্রশ্নরা সব পথ হারিয়ে

খুজছে তোমার ঠিকানা। কোথায় লুকিয়ে মেঘের ঘনঘটা কোথায় হারিয়ে রুপালি দুপুর অনেক অভিমানী হয়ে মনটা আমার খুজছে তোমার ঠিকানা। এই পথটা ধরে জানি হেটেছিলাম দুজন গড়বো বলে সুখের নাটাই রুপালি রোদ আর বৃষ্টি বিলাসী বিকেল এসোনা আবার সবটাই সাজাই। তুমি কোথায় আছো, আমি কোথায় আছি কেন যে আজ দুজন দু দিকে ভাসি আমি কোথায় আছি, তুমি কোথায় আছ কেন যে আজ দুজন দু দিকে ভাসি। কেমন যেন হয়ে আছে শহরটা মানুষ গুলো থমকে একা অবাক তাকিয়ে থাকা দূর আরো দূর হারিয়ে সুরের সীমানা কোথাও বইছে মোহের মাতাল হাওয়া কোথাও উড়ছে স্মৃতির পায়রা আলোর দিন আর রাতের আঁধারটা করছে ভোরের অপেক্ষা। এই পথটা ধরে জানি হেটেছিলাম দুজন গড়বো বলে সুখের নাটাই রুপালি রোদ আর বৃষ্টি বিলাসী বিকেল এসোনা আবার সবটাই সাজাই। তুমি কোথায় আছো, আমি কোথায় আছি কেন যে আজ দুজন দু দিকে ভাসি আমি কোথায় আছি, তুমি কোথায় আছ কেন যে আজ দুজন দু দিকে ভাসি তুমি কোথায় আছো, আমি কোথায় আছি কেন যে আজ দুজন দু দিকে ভাসি আমি কোথায় আছি, তুমি কোথায় আছ কেন যে আজ দুজন দু দিকে ভাসি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি