আমি নিজে নিজকে প্রশ্ন করলে ও উত্তর মিলেছেনা অনেক।

আমি নিজে নিজকে  প্রশ্ন  করলে ও
উত্তর  মিলেছেনা অনেক।
-
যে মানুষটি আমাকে অবহেলা করে।
-
সহজ একটা প্রশ্ন 
-
মন থেকে কাউকে  ভূলে থাকা টা একশ বার সপথ নিলে ও কেনো ভূলতে পারি না, 
-
কি আছে তার মাঝে যে তাকে আমাকে সব সময় মনে রাখতে হবে।
-
সেতো আমায় নিয়ে ভাবে না কোনো চিন্তা করে না আমাকে প্রতিনিয়ত গ্রিন্না করে।
-
তাকে কি ভূলে থাকা যাবে না আমার দ্বারা,
-
আমি তাকে একটু বেশি ভালোবাসি বেশি তাই ভূলতে
সময় লাগছে, যে করে হোক ভূলে থাকতে হবে।
-
তবে যে করে হোক নিজকে যেভাবে হোক পরিবর্তন করতে হবে তা না হলে ভবিষ্যৎ  চলা মশকিল হয়ে পড়বে। 
-
একটা সম্পর্ক  থাকে ২ জন মিলে হয়।
-
এখানে একজন  সব সময় নিজের ইচ্ছা প্রকাশ করে তার কাছে,
-
যাকে ইচ্ছা র কথা বলবেন সে কিন্তু কোনো কিছু তে আপনাকে গুরুত্ব দিচ্ছে না।
-
এক মূর্হতের জন্য আপনার সাথে কথা বলে না
কথা বলতে ইচ্ছুক না,
সব কিছু এড়িয়ে চলে।
-
তাহলে কেনো আপনি ভালোবাসবেন।
-
আমি সেই নৌকার মাঝী ।
-
আপনি যাকে সত্যি কারি ভালোবাসবেন সে কখনো আপনাকে গুরুত্ব দিবে না।
-
এবং যাকে আপনি ভালোবাসেন,
-
সে আবার আরেক জনকে ভালোবাসে মনপ্রান দিয়ে কিন্তু তাকে।
-
ওই ব্যক্তি তাকে গুরুত্ব  দেয় না,
-
পৃথিবীর সব কষ্ট মেনে নেওয়া যায়,
শুধু মেনে নেওয়া যায় না।
-
ভালোবাসার মানুষের অবহেলা
-
এভাবে কি সব সম্পর্ক  হয়।
-
তোর  জন্য শেষ কিছু লেখা।
-
আর কতটা চাইলে তোমাকে
পাওয়া যাবে।
-
আর কতটা কষ্ট  পেলে
তুমি আমাকে ভালোবাসবে।
-
আর কতটা নিঃশ্চুপ থাকলে
তুমি সাড়া দিবে।
-
আর কত টা ভাঙ্গলে
তুমি সৃষ্টিতে মাতবে।
-
আর কত নিঃসঙ্গ  হলে
আমাকে পূর্নতা দেবে।
-
আর কত দিশেহারা হলে
আমাকে পথ দেখাবে।
-
আর কতটা রক্তক্ষরনে
আমাকে স্পর্শ করবে।
-
আর কতটা রাত জাগলে
আমাকে ঘুম দিবে।
-
আর কত আর কতটা
প্রহর গুনতে হবে আমাকে।
-
তবে ভাবতে পারিস বটে,  আমি একটা পাগল ছেলে
এ শেষ আর লিখবো না তোকে নিয়ে।
-
লিখতে লিখতে কলম পুরিয়ে যাবে তোর লিখা শেষ হবে না।
-
কান্নায় লজ্জার কিছু নেই
যে ভালোবাসতে জানে,
সে-ই কাঁদতে পারে।
-
ক্ষমা করিস আমায়,
দোয়া করিস তোকে ভূলে থাকার জন্য যেনো তোকে চিরতরে ভূলে যায়।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি