বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ যাও এগিয়ে আমার বাংলাদেশ

বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ
যাও এগিয়ে আমার বাংলাদেশ।

বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ
যাও এগিয়ে আমার বাংলাদেশ
বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ
যাও এগিয়ে আমার বাংলাদেশ

তাকধিনাধিন ধিন ধিন তা,
প্রাণপণে লড়ে যা,
জয় হবে নিশ্চিত, দুঃখ ভুলে যা(২)
বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ
যাও এগিয়ে আমার বাংলাদেশ

বাংলা মায়ের দামাল ছেলে
খেলবে ছয়ে আর চারে
জয়ের নেশায় হেসে খেলে
ভাঙ্গবে উইকেট বারে বারে(২)

দুলছে সবাই, গাইছে সবাই
করতালি মাঠে
বিশ্বকাপের স্বপ্ন দ্যাখে
প্রাণে জোয়ার ওঠে(২)
বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ
যাও এগিয়ে আমার বাংলাদেশ.

Posted By : Abdul Malek Shuvo

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি

ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি ঘাসফুল গুলো সব ছন্নছাড়া।