স্কুল বেলা ফ্রেম মনে পড়ে আজো

স্কুল বেলা ফ্রেম মনে পড়ে ।
স্কুলের সামনে তুকে দেখার প্রতিক্ষা
কখন আসবি তুই
সারাক্ষণ  তুর জন্য স্কুল গেটের সামনে দাড়িয়ে থাকতাম কখন আসবি তুই
সেই প্রতিক্ষায় থাকতাম
তুর জন্য কত অপেক্ষা  কত তুর পিচু হাটা সুধু তুকে এক পলক দেখবো বলে
তুকে নিয়ে সব সময় যত ভাবনা চিন্তা 
থাকতো সারাক্ষণ 
স্কুল গেটে আসবি সৈই আপেক্ষা থাকি
দেখা হলে যেনো এ পৃথীবি তুই চাড়া অন্য কিছু আর কল্পনা করতে পারি না
তুকে দেখার পর যত টা ভালো লাগে তখন কাউকে বলে বুজাতে পারবো না তুকে কত ভালোবাসতাম তুই চিলি শুধু আমার আমি তোকে চাড়া অন্য কাউকে ভাবতাম না।
তুকে নিয়ে সরাটাদিন কাটতো আমার
ক্লাসের পাকে পাকে এক নজর তুকে দেখা টিপিন টাইমে তুকে কিছু কিনে খাপয়া নো তুকে নিয়ে ২/৪ টা কথা বার্তা বেশ ভালো চলতো তখন
আমি তখন ভাবতাম তুই আমার অন্য কারো না তুই সুধু আমার
স্কুল ছুটির পরে তুর জন্য আপেক্ষা  তুকে দেখা জন্য তুই যাইতি  এক দিকে আমি যাই তাম একদিকে
একি এলাকা পাড়াটা ছিলো ভিন্নো 
আজ তুই নাই স্কুলে আমি ও নাই তবে স্মিৃতি গুলো মনে পড়ে
তুকে ভিষন ভালো বাসাতাম আজো ভালোবাসি 
জানি না তুই কোথায় আসিছ ভালো থাকিস..  জানি না তুর মনে পড়ে কি আমার কথা 
হা আমি তুকে ঠিক আগের মত ঠিক ভালো বাসি।  সোনাই সোহাগা  (হৃদি)

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সোনার ময়না ঘরে থুইয়া বাইরে তালা লাগাইছে রসিক আমার মন বান্ধিয়া পিন্জর বানাইছে

মানুষ কখনো ইচ্ছে করে বদলায় না কিছু মানুষের অবহেলা, কিছু স্মৃতি

ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি ঘাসফুল গুলো সব ছন্নছাড়া।